Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

রাজাপুরে পৃথক ২ বসতগৃহে ডাকাতি, স্বর্নালংকার ও নগদ অর্থ লুট

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ৩:৩৪ পিএম

ঝালকাঠির রাজাপুরে পৃথক ২টি বসতগৃহে ডাকাতি ঘটনা ঘটেছে।এ সময় বসতগৃহে কর্তাদের জিম্মিকরে স্বর্নালংকার ও নগদ অর্থ লুট করে নিয়ে যায় ডাকাতদল।
রাজাপুর উপজেলার পাড়গোপাল ও পূর্ব ফুলহার পৃথক ২ টি গ্রামের পৃথক ২টি বসতবাড়িতে বুধবার গভীর রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। দেশীয় অস্ত্রে সজ্জিত ৭- ৮ জনের একদল ডাকাত দরজা ভেঙে ঘরে ঢুকে দুই পরিবারের ২ নারীসহ ৬ জনকে জিম্মি করে হাত-পা মারধর করে।পাড়গোপালপুরে গৃহকর্তা মোঃ সাইফুল ইসলাম জানান- বৃহস্পতিবার রাত আনুমানিক দেড়টায় ৭/৮ জনের ডাকাত দল মোবাইল এ্যান্ড্রয়েড ২টি বিদেশী , স্বর্নের গলার চেইন২ টা , হাতের বালা ২ জোড়া নগদ ২২ হাজার টাকা পক্ষান্তরে অন্য গ্রামে একই রাতে আনুমানিক তিনটায় পূর্ব ফুলহার গ্রামের আবু জাফর মোল্লার বাড়িতে ৭/৮ জনের ডাকাত দল দরজা ভেঙ্গে তাকে জিম্মি করে, ৭ ভরি স্বর্নালংকার, নগদ ১৭ হাজার টাকা, তিনটি মোবাইল সেট নিয়ে যায়।ডাকাতরা অধিকাংশই মুখোশধারী বলে জানায় ক্ষতিগ্রস্হরা।
পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ