Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

| প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

১. দ্য লায়ন কিং ২. স্পাইডার-ম্যান : ফার ফ্রম হোম ৩. ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড ৪. টয় স্টোরি ফোর, ৫. ক্রল
ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড
কুয়েন্টিন ট্যারান্টিনো পরিচালিত অ্যাকশন কমেডি ‘ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড’। ‘রিজারভয়ার ডগস’ (১৯৯২), ‘পাল্প ফিকশন’ (১৯৯৪), ‘ফোর রুমস’ (১৯৯৫), ‘জ্যাকি ব্রাউন’ (১৯৯৭), ‘কিল বিল ভলিউম ওয়ান’ (২০০৩), ‘কিল বিল ভলিউম টু’ (২০০৩), ‘গ্রাইন্ডহাউস : ডেথপ্রুফ’ (২০০৭), ‘ইনগ্লোরিয়াস বাস্টার্ডস’ (২০০৯), ‘জ্যাঙ্গো আনচেইন্ড’ (২০১২) এবং ‘দ্য হেইটফুল এইট’ (২০১৫) ট্যারান্টিনো পরিচালিত চলচ্চিত্র।

১৯৬৯ সালের লস অ্যাঞ্জেলেস। একসময়ের বিখ্যাত টিভি অভিনেতা রিক ড্যাল্টন (লিওনার্ডো ডিক্যাপরিয়ো) চলচ্চিত্রে ভাগ্য পরীক্ষার চেষ্টা করছে। খুব যে সুবিধা করতে পারছে তা নয়। এখন ক্যারিয়ার বজায় থাকলেই হয়, এমন অবস্থা। দিনের সিংহভাগ সময় কাটে তার দীর্ঘদিনের বন্ধু আর স্টান্ট ডাবল ক্লিফ বুথের (ব্র্যাড পিট) সঙ্গে পানশালায়। তাদের আলোচনার একটি প্রধান বিষয় কিভাবে ইতালিতে ভাগ্যান্বেষণে যাওয়া, সেখানে তৈরি স্প্যাগেটি ওয়েস্টার্ন সারা দুনিয়ায় তখন খুব জনপ্রিয় হয়ে উঠছে। লস অ্যাঞ্জেলেসে সে রোমান পোলানস্কি-শ্যারন টেট (মারগট রবি) দম্পতির পড়শি হয় এমন এক সময় যার কিছুদিন পর শ্যারন নিহত হয় চার্লস ম্যানসন গ্যাংয়ের হামলায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

১৩ ডিসেম্বর, ২০১৯
২৯ নভেম্বর, ২০১৯
১ নভেম্বর, ২০১৯
২৮ অক্টোবর, ২০১৯
১৮ অক্টোবর, ২০১৯
২০ সেপ্টেম্বর, ২০১৯
৬ সেপ্টেম্বর, ২০১৯
২৬ আগস্ট, ২০১৯
২৩ আগস্ট, ২০১৯
৯ আগস্ট, ২০১৯
৫ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন