Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

ঈদে তিন মিউজিক ভিডিও নিয়ে সার্জেন্ট দ্বীন ইসলাম

বিনোদন ডেস্ক: | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

প্রকাশিত হচ্ছে সার্জেন্ট দ্বীন ইসলামের তিনটি নতুন গানের মিউজিক ভিডিও। আসছে ঈদুল আজহাকে উপলক্ষে প্রকাশিতব্য মিউজিক ভিডিওর গানগুলো হচ্ছে, ‘প্রেমের শহরে’, ‘ইশারায় প্রেম’ ও ‘বালিকা’। দ্বীন ইসলাম জানান, আমার তিনটি গানের মিউজিক ভিডিও তিন রকমের। আসছে ঈদুল আজহা উপলক্ষে মিউজিক ভিডিও তিনটি ভিন্ন ভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশিত হবে। ‘প্রেমের শহরে’ গানটি লায়নিক মাল্টিমিডিয়া থেকে, ‘ইশারায় প্রেম’ এইচ ডি এন্টারটেইনমেন্ট থেকে এবং ‘বালিকা’ সিডি চয়েস মিউজিক থেকে প্রকাশিত হবে। আশা করি, দর্শকরা নিরাশ হবেনা।

উল্লেখ্য, দ্বীন ইসলামের প্রথম অ্যালবাম প্রকাশিত হয় ২০০৩ সালে। ছাত্র অবস্থায় এই গানের অ্যালবাম তাকে কিছুটা পরিচিতি এনে দেয়। অ্যালবামের নাম ‘মা’। এরপর দীর্ঘ বিরতি শেষে দ্বিতীয় অ্যালবাম প্রকাশিত হয় ২০১১ সালে। এরমধ্যে ২০১৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। সেখানেও তার গান প্রশংসিত হয়। পুলিশের থিম সং গেয়ে বেশ আলোচনায় আসেন তিনি। সম্প্রতি তার গাওয়া ‘মন দিয়েছি তোকে’ শিরোনামের মিউজিক ভিডিওটি এখন পর্যন্ত অর্ধকোটিবার ইউটিউবে দেখেছেন দর্শকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন