Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ঈদের নাটক রাজন দ্য কিং

বিনোদন ডেস্ক: | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

নতুন রূপে টিভি পর্দায় আসছেন মোশাররফ করিম। সব সময় হাস্যজ্জ্বল এবং মজার চরিত্রে অভিনয় করা মোশাররফ করিমকে এবার দেখা যাবে শীর্ষ সন্ত্রাসীর চরিত্রে। তাকে এই রূপে দেখা যাবে রাজন দ্য কিং নাটকে। নাটকটি পরিচালনা করেছেন মুরসালিন শুভ। নাটকটির চিত্রনাট্য করেছেন অপূর্ণ রুবেল। নাটকটি নিয়ে মোশাররফ করিম বলেন, ‘ভিন্নধর্মী একটি কাজ উপহার পেতে যাচ্ছেন দর্শকরা।

আমি নিজেও বহুদিন পর এমন একটি কাজ করে তৃপ্তি পাচ্ছি। নাটকের গল্প এবং সংলাপ দুটোই আমার কাছে ভীষণ ভালো লেগেছে, বাকিটা দর্শকরা দেখে মন্তব্য করবেন।’ মোশাররফ করিম ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করছেন শামীম হাসান সরকার, অর্ষাসহ আরও অনেকে। বস্তির সহজ সরল ছেলে রাজন কিভাবে একজন শীর্ষ সন্ত্রাসী হয়ে উঠলো সেই ঘটনা নিয়েই রাজন দ্যা কিং। কিং হওয়ার পর সে একে একে প্রতিশোধ নেয়া শুরু করে। সন্ত্রাসী দলের লিডারের মৃত্যুর পর সে কিভাবে পুরো দলকে সামাল দেয়া শুরু করে। ঈদে প্রচার হবে ‘রাজন দ্যা কিং’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদের নাটক

১৯ জুলাই, ২০১৯
২ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ