Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

টাঙ্গাইলে পলিটেকনিক শিক্ষকদের কর্মবিরতি

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

অর্থ মন্ত্রণালয় কর্তৃক জারীকৃত দ্বিতীয় শিফটের সম্মানী ভাতা সম্মানজনক না হওয়ায় টাঙ্গাইলে পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষকরা দ্বিতীয় শিফটের ক্লাশ বর্জন করে আন্দোলন শুরু করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষকরা এ কর্মসূচি পালন করেন।

এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক সমিতি (বাপশিস) জেলা শাখার সভাপতি মো. মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক পরিষদ (বাপশিপ) জেলা শাখার সভাপতি মোহাম্মদ হযরত আলী, বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক সমিতি (বাপশিস) জেলা শাখার সভাপতি আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

বক্তারা বলেন, গত ১৮ জুলাই অর্থ মন্ত্রণালয়ের কর্তৃকজারীকৃত দ্বিতীয় শিফট পরিচালনা ভাতা সম্মানজনক না হওয়ায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরা আন্দোলন শুরু করেছি। জারীকৃত আদেশটি মাঠ পর্যায়ের সকল শিক্ষক-কর্মচারিরা দুঃখ ও ক্ষোভ প্রকাশ করে কর্মবিরতি পালন করে যাচ্ছে। যতদিন না তাদের দাবি মেনে নেওয়া হচ্ছে ততদিন তারা আন্দোলন চালিয়ে যাওয়ার হুশিয়ারি দেন। এসময় অন্যান্য শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইলে পলিটেকনিক
আরও পড়ুন