Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

রামগড়ে ৪৩ বিজিবির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

খাগড়াছড়ির রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী ২০১৯ উপলক্ষে এক প্রীতিভোজ অনুষ্ঠানের মধ্যদিয়ে গতকাল ব্যাটালিয়ন সদর দপ্তরে যথাযথ মর্যাদায় উদ্যাপন করা হয়।

এ সময় রামগড় ৪৩ বিজিবির জোন কমান্ডার লেঃ কর্ণেল মো.তারিকুল হাকিম এর সভাপতিত্বে প্রীতিভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গুইমারা বিজিবি সেক্টরের(ভা.)সেক্টর কমান্ডার লে. কর্ণেল ডা. মো. এমদাদুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্রগ্রাম দক্ষিন- পূর্ব রিজিয়নের (ভা.) কমান্ডার লে.কর্ণেল আমিনুুল ইসলাম সিকদার, গুইমারা সেক্টরের (ভা.) কমান্ডার লে.কর্ণেল মাহামুদুল হাসান, ৪৩ বিজিবি’র প্রাক্তন জোন কমান্ডার লে. কর্ণেল মো. নুরুজ্জামান জি, সিন্ধুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব পিএসসি.জি, যামিনীপাড়া ২৩ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মো. মাহমুদুল হক, পলাশপুুর ব্যা: এর অধিনায়ক লে. কর্ণেল সাইফুল্লাহ মিরাজুুল ইসলাম, গুইমারা সেক্টরের জিএসটু মেজর হামিদ-উর রহমান, রামগড় সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মো. ফরহাদ, পৌর মেয়র মো. শাহজাহান, রামগড় থানার অফিসার ইনর্চাজ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান। অনুষ্ঠান সঞ্চালনে উপ-অধিনায়ক মেজর হুুমায়ুন কবির।

এতে আরো উপস্থিত ছিলেন সরকারী-বেসরকারী ও সামরিক উচ্চপদস্থ কর্মকর্তা, জনপ্রতিনিধি, স্থানীয় সাংবাদিক সহ সেনাবাহিনী-বিজিবি’র সদস্যরা প্রীতিভোজ অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন