Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

অর্থ-প্রযুক্তি খাতে যুগান্তকারী উদ্ভাবনের স্বীকৃতি পেল ডি মানি

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

অ্যাপাক বিজনেজ হেডলাইনস ম্যাগাজিন ডি মানি বাংলাদেশ লিমিটেডকে (https://www.dmonez.com.bd)- এ বছরের সম্ভাব্য ‘শীর্ষ দশ ওয়ালেট’- এ তালিকাভুক্ত করেছে বলে জানিয়েছে ডি মানি বাংলাদেশ। গতকাল এ তথ্য জানানো হয়। শীর্ষ দশের এ তালিকায় দক্ষিণ এশিয়া থেকে স্থান পাওয়া একমাত্র ওয়ালেট ডিমানি। এশিয়া প্যাসিফিক অঞ্চলে প্রযুক্তি ও প্রযুক্তি সংশ্লিষ্ট খাতের প্রবণতা এবং এ খাতের সিআইও, সিএক্সও সহ নীতি-নির্ধারকদের মতামত ও প্রত্যাশা নিয়ে কাজ করে অ্যাপাক বিজনেস হেডলাইনস।

এশিয়া প্যাসিফিক অঞ্চলে ফিনটেক খাতে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহের পর্যবেক্ষণ করা হয়েছে এ ম্যাগাজিনের ইস্যুতে। কীভাবে ওয়ালেট প্রতিষ্ঠানগুলো তাদের বিশেষত্ব, বিপণন কৌশল ও উদ্ভাবনী পণ্যের মাধ্যমে প্রযুক্তি খাতে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হয়ে উঠছে এ বিষয়ে আলোকপাত করেছে অ্যাপাক। তালিকায় থাকা প্রতিষ্ঠানগুলোর মধ্যে ডিমানি ফিনটেক খাতে অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি পেয়েছে।
অ্যাপাক বিজনেস হেডলাইনসে ডিজিটাল বাংলাদেশের রূপান্তরে ডিমানির ভবিষ্যতের সম্ভাবনা তুলে ধরা হয়। সিলিকন ভ্যালি ফেরত সোনিয়া বশির কবির ও আরিফ বশির ডিমানি সহ-প্রতিষ্ঠাতা এবং প্রতিষ্ঠানটিতে চেয়ারম্যান হিসেবে রয়েছেন স্বনামধন্য উদ্যোক্তা অঞ্জন চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন