Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

চসিকের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন করলেন মেয়র নাছির

জাতীয় শোক দিবস

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষে প্রথমবারের মত সিটি কর্পোরেশনের মাসব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। উদ্বোধনী বক্তৃতায় মেয়র নাছির বলেন, বঙ্গবন্ধু কোন ব্যক্তি বা দলের নয়, তিনি বাঙালী জাতি ও দেশের সম্পদ। বঙ্গবন্ধুই একমাত্র নেতা যিনি অল্প সময়ের মধ্যেই পুরো জাতিকে ঐক্যবদ্ধ করেছিলেন এবং বাংলাদেশ নামে একটি ভুখণ্ড উপহার দিয়েছেন।
গতকাল (বৃহস্পতিবার) নগরীর থিয়েটার ইনস্টিডিউটে চসিক আয়োজিত জাতীয় শোক দিবসের উদ্বোধনী অনুষ্ঠান শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র একথা বলেন। এতে সভাপতিত্ব করেন চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা। এ সময় প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শিক্ষা স্বাস্থ্য স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর নাজমুল হক ডিউক, হাসান মুরাদ বিপ্লব, সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দিন আহমদসহ চসিকের বিভাগীয় ও শাখাপ্রধানগণ উপস্থিত ছিলেন।

এদিকে জাতীয় শোক দিবসের অংশ হিসেবে মাসব্যাপী ফ্রি স্বাস্থ্যসেবার উদ্যোগ নিয়েছে সিটি কর্পোরেশন। মেয়র আ জ ম নাছির উদ্দীনের নির্দেশনায় এ কর্মসূচি গ্রহণ করে চসিক স্বাস্থ্য বিভাগ। গতকাল চসিক জেনারেল হাসপাতালে ফ্রি স্বাস্থ্য কার্যক্রমের উদ্বোধন করেন চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকতা ডা. সেলিম আকতার চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চসিকের মাসব্যাপী কর্মসূচি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ