Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গজল গেয়ে গুজব

চট্টগ্রামে শিল্পী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

গজল গেয়ে ‘ছেলেধরা’ গুজব রটানোর অভিযোগে এক শিল্পীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার নগরীর হালিশহরে জেলা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনে চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এ কে এম এমরান ভূঁইয়া এ তথ্য জানান। গ্রেফতার আলমগীর বিন কবির (৩৪) ফটিকছড়ি উপজেলার চাড়ালিয়াহাট এলাকার কবির আহমদের ছেলে। বুধবার রাতে জেলার ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভার হাসপাতাল রোডে বদিউল আলমের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, আলমগীর নবজাগরণ শিল্পীগোষ্ঠী নামে একটি সংগঠনের সঙ্গে জড়িত। সে এবং তার সহযোগীরা বিভিন্ন অনুষ্ঠানে গজল পরিবেশন করেন। স¤প্রতি ফেসবুকের মাধ্যমে পুলিশের কাছে ৫ মিনিট ৫৩ সেকেন্ডের একটি ভিডিও ফুটেজ আসে। সেখানে দেখা যায়, আলমগীর পদ্মাসেতু, ছেলেধরা, কল্লাকাটার গুজব ছড়িয়ে এলাকার শিশু-কিশোরদের স্কুল-মাদরাসায় একা না পাঠানো সংক্রান্ত বিভিন্ন তথ্য দিয়ে গজল পরিবেশন করছেন। সেটি ফেসবুকে কয়েক হাজারবার শেয়ার হয়েছে। তার সহযোগীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুজব

১১ এপ্রিল, ২০২২
১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ