Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

না.গঞ্জে ফিল্মি স্টাইলে সাড়ে ৩২ লাখ টাকা ছিনতাই

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

 প্রকাশ্যে অস্ত্রের ভয় দেখিয়ে একটি প্রাইভেটকার আটকে সাড়ে ৩২ লাখ টাকা ছিনতাই করা হয়েছে। গতকাল রাত সাড়ে ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কাঁচপুর সেতুর পশ্চিমঢালে সাজেদা হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। ছয়টি মোটরসাইকেলে করে আসা আট সশস্ত্র ছিনতাইকারী ঘটনার পর পালানোর সময় কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। ঘটনার শিকার কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকার কাপড় ব্যবসায়ী মনির হোসেনের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বলেন, মনির হোসেন তার শ্যালক ইমরানকে নিয়ে রাজধানীতে একটি মার্কেটে দোকান কেনার জন্য ৩২ লাখ ৫০ হাজার টাকা নিয়ে যান। কিন্তু ওই দোকান কিনতে না পেরে সেই টাকা নিয়ে সন্ধ্যায় কুমিল্লা ফিরছিলেন।

তাদের বহন করা প্রাইভেটকারটি সিদ্ধিরগঞ্জ সাজেদা হাসপাতালের সামনে এলে ছয়টি মোটরসাইকেলে করে আসা আট সশস্ত্র ছিনতাইকারী হাতুড়ি দিয়ে গাড়ির গøাস ভেঙে ফেলে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে গাড়িতে রাখা ৩২ লাখ ৫০ হাজার টাকা লুটে দ্রæত পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, পালানোর সময় সশস্ত্র ছিনতাইকারীরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ