Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ডিবি পরিচয়দানকারী ৬ প্রতারক গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

 নিজেদের ডিবি পরিচয় দিয়ে ডাকাতি করা চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে আসল ডিবি পুলিশ। চক্রটি কালো গøাসের মাইক্রোবাসে করে ব্যাংক বা এটিএম বুথ থেকে বের হওয়া মানুষদের সর্বোস্ব লুটে নিত। তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়। চক্রটি দীর্ঘদিন ধরে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়িতে তুলে এভাবে ডাকাতি করে আসছে।

ডিবি সূত্র জানায়, গত বুধবার রাতে যাত্রাবাড়ীর সাইনবোর্ড এলাকায় এই চক্রের ৬ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (পূর্ব)। তারা হলোÑ বজলু হোসেন (৩৬), আফসার হোসেন বাবু (৩২) নুরুল আফসার (৪২), মোহাম্মদ হারুন (৪৮), আলামিন (৩৮) ও ও মোহাম্মদ মঞ্জু মিয়া (২৮)। এসময় তাদের কাছ থেকে তিনটি বিদেশি পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ২ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রো বাস জব্দ করা হয়েছে। তবে ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে আরও তিনজন। তাদের গ্রেফতারে অভিযান চলছে। মহানগর গোয়েন্দা পুলিশের (পূর্ব) গাড়ি চুরি-ছিনতাই উদ্ধার ও প্রতিরোধ টিমের সহকারী কমিশনার সিকদার মোহাম্মদ হাসান ইমামের নেতৃত্বে তাদের গ্রেফতার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৭ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ