Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইসিসির উপর চটেছেন লি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ৭:৩১ পিএম

টেস্টে জার্সির পেছনে নাম ও নাম্বার দিয়ে শুরু হয়েছে অ্যাশেজ সিরিজ। প্রথমবার সাদা জার্সিতে দেখা গেল খেলোয়াড়দের নাম ও নাম্বার। তবে টেস্টের জার্সিতে নাম এবং নাম্বারের প্রচলন শুরু করায় আইসিসির ওপর চটেছেন অস্ট্রেলিয়ার সাবেক পেসার ব্রেট লি।
তিনি মনে করেন আইসিসি টেস্ট ক্রিকেটের ঐতিহ্য নষ্ট করেছে। জার্সির পেছনে নাম এবং নাম্বার খুব হাস্যকর দেখাচ্ছে বলে মন্তব্য করেছেন তিনি। সম্প্রতি একটি টুইট বার্তায় এ কথা জানিয়েছেন লি।
টুইটারে তিনি লিখেছেন, 'টেস্ট ক্রিকেটের ঐতিহ্যের জন্য, জার্সির পেছনে নাম্বার এবং নামের কঠিন বিরোধিতা করছি। আমি মনে করি এটা হাস্যকর দেখাচ্ছে।'
ক্রিকেটের আধুনিকায়নের জন্য সাম্প্রতিক সময়ে বেশ কিছু সিদ্ধান্ত নিয়েছে আইসিসি। আইসিসির এই সিদ্ধান্তগুলোর প্রশংসা করলেও লি মনে করেন এবার ভুল সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ এই নিয়ন্ত্রক সংস্থা।
এই প্রসঙ্গে লি বলেছেন, 'আইসিসিকে বলছি, সাধারণভাবে আপনারা ক্রিকেটের যে পরিবর্তনগুলি করেছেন তা আমি পছন্দ করি তবে আপনাদের এই সিদ্ধান্তটি ভুল।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ