Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনসচেতনতামূলক সভা নরসিংদীতে

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

নকল ভেজাল, আনরেজিস্টার্ড, মেয়াদ উত্তীর্ণ ঔষধ এবং এন্টিবায়োটিকের অপব্যবহার প্রতিরোধে জনসচেতনতামূলক সভা গত বৃহস্পতিবার নরসিংদী জেলা পরিষদ অডিটরিয়াম মিলনায়তনে বিকাল ৪টায় অনুষ্ঠিত হয়। ঔষধ প্রশাসন অধিদপ্তর নরসিংদী আয়োজিত এ জনসচেতনতামূলক সভায় প্রধান অতিথি ছিলেন নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া। বিশেষ অতিথি ও আলোচক ছিলেন ঔষধ প্রশাসন অধিদপ্তর নরসিংদীর তত্ত্বাবধায়ক হুমায়রা আফরোজ, নরসিংদী বিএফআই হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. মো. শফিকুল ইসলাম সরকার। 

সভাপতিত্ব করেন নরসিংদী জেলা হোমিওপ্যাথিক চিকিৎসক ও ব্যবসায়ী সমিতির সভাপতি প্রবীন হোমিওপ্যাথিক চিকিৎসক ডা. নজরুল ইসলাম সরকার। নরসিংদী জেলা হোমিওপ্যাথিক চিকিৎসক ও ব্যবসায়ী সমিতির সহযোগিতায় অনুষ্ঠিত বিশাল সভায় বক্তব্য রাখেন এ হোমিওপ্যাথিক চিকিৎসক ও ব্যবসায়ী সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রভাষক ডা. মো. আজিজুর রহমান, নরসিংদীর বিশিষ্ট হোমিওপ্যাথিক চিকিৎসক ও নরসিংদী জেলা হোমিও পেশাজীবী কল্যাণ সংস্থার সভাপতি ডা. আব্দুল হান্নান, মাধবদীর বিশিষ্ট হোমিও চিকিৎসক ডা. মো. জাকারিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ