Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

বখাটে রকির বিরুদ্ধে মামলা

ফলোআপ : বিয়ের আসরে কনের বাবাকে খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর মগবাজারের দিলু রোডে বিয়ের আসরে কনের বাবা তুলা মিয়াকে (৪৭) হত্যার ঘটনায় মামলা দায়ের করেছে তার পরিবার। গত বৃহস্পতিবার দিবাগত রাতে বখাটে সজীব আহমেদ রকিকে (২৩) আসামি করে হাতিরঝিল থানায় মামলাটি করা হয়। তার বিরুদ্ধে খুনের অভিযোগ আনা হয়েছে। এদিকে, হত্যার কথা স্বীকার করে গতকাল আদালতে জবানবন্দী দিয়েছে রকি। পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

হাতিরঝিল থানার ওসি মো. আবদুর রশিদ বলেন, তুলা মিয়াকে খুনের ঘটনায় তার ছেলে বাদী হয়ে একটি মামলা করেছেন। এতে ঘটনাস্থল থেকে আটক সজীবকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, গতকাল রকিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে তার জবানবন্দি রেকর্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। এ সময় ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। জবানবন্দিতে হত্যার দায় স্বীকার করে সজীব। পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। একইসাথে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২২ সেপ্টেম্বর দিন ধার্য করেন আদালত।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার মগবাজারের দিলু রোডে প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে মেয়ে স্বপ্নার বিয়ের আয়োজন করেন তুলা মিয়া। বিয়ের অনুষ্ঠান চলাকালে পাশেই স্বপ্নাদের বাড়িতে ঢুকে তার বাবা তুলা মিয়া ও মা ফিরোজা বেগমকে ছুরিকাঘাত করে সজীব। এ সময় উপস্থিত জনতা সজীবকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। ছুরিকাঘাতে তুলা মিয়া নিহত হন এবং ফিরোজা বেগম আহত অবস্থায় ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

১১ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ