Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডেঙ্গু ও চিকুনগুনিয়া থেকে বাঁচতে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে

ঢাকা মহানগর জমিয়াতুল মোদার্রেছীন ৩ নং জোনের সভায় নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ১২:১২ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কর্মসূচির অংশ হিসেবে গতকাল বিকেলে ঢাকা মহানগর ৩নং জোনের সভা মহানগর জমিয়াত কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় ডেঙ্গু ও চিকুনগুনিয়া থেকে মুক্তি পেতে ‘পরিষ্কার-পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ’ এই স্লোগানের ওপর বিস্তারিত আলোচনা হয়। সহকারী অধ্যাপক মাওলানা সিদ্দিকুল্লাহ পাটোয়ারীর সভাপতিত্বে সভায় কোরআন হাদিসের আলোকে পরিবেশ দূষণমুক্ত রাখতে সরকার ও সিটি কর্পোরেশনের কর্মসূচির পাশাপাশি ঢাকা মহানগরীর মাদরাসাসমূহের সকল শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীদের অনুরোধ জানানো হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ঢকা মহানগরীর সেক্রেটারী আলহাজ্ব প্রিন্সিপাল মাওলানা আবু জাফর মো. ছাদেক হাসান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রিন্সিপাল মাওলানা যাকারিয়া, মাওলানা গোলাম রাব্বানী, মাওলানা শফিকুল ইসলাম প্রমুখ।

একইসাথে বেসরকারী স্কুল কলেজ ও মাদরাসার শিক্ষক কর্মচারীদের ৫ শতাংশ ইনক্রিমেন্টসহ জুলাইয়ের বেতন ও পবিত্র ঈদুল আজহার বেনাস যথাসময়ে ছাড় করায় বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিব প্রিন্সিপাল মাওলানা শাব্বীর আহমদ মোমতাজীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ সরকার প্রধান, শিক্ষামন্ত্রী, মন্ত্রণালয় ও অধিদপ্তরের কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে মোবারকবাদ জানিয়েছেন। নেতৃবৃন্দ বলেন, সরকার মাদরাসার শিক্ষার প্রতি আন্তরিক, ইতোমধ্যে আমরা তার প্রমাণ পেয়েছি। তারা আশা প্রকাশ করেন, মাদরাসা শিক্ষার অন্য সমস্যাগুলো এ সরকারের হাতেই সমাধান হবে ইন শা আল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ