Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

নিউইয়র্কে ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ার ও কমিউনিটি সংগঠন পজিটিভ ইন্টারন্যাশনাল ইঙ্কের অফিস উদ্বোধন

নিউইয়র্ক সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ৯:১৯ এএম

ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ার ব্রংক্স অফিস উদ্বোধনে দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় বাংলাবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও বাংলাবাজার মসজিদ কমিটির সভাপতি গিয়াস উদ্দিন বলেছেন, কমিউনিটির সেবায় ব্যবসায়ীদের ভূমিকা অত্যন্ত তাৎপর্যপূর্ণ। কমিউনিটি একটিভিস্টদের পাশাপাশি ব্যবসায়ীরা কমিউনিটিকে শক্তিশালী অবস্থানে নিয়ে যেতে সাহায্য করেন ।

গত ১ আগস্ট বৃহস্পতিবার ২০১৯ সকালে নিউইয়র্ক সিটির ব্রংক্স ক্যাসল হিল ওয়েস্টচেস্টার এভিনিউ এ ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ার অফিস উদ্বোধন কালে তিনি আরও বলেন, বয়স্কদের সেবা দানে হোম কেয়ারগুলো অত্যন্ত ভালো কাজ করছে সকলের জন্য । এতে অনেকেই এর সুবিধা সুযোগ গ্রহণ করে সময়কে উপভোগ করছেন । ব্রংক্স অফিসের পরিচালক মিডিয়াকর্মী, সংগঠক মাহফুজ আদনানের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনায় অংশ নেন, বিশিষ্ট সমাজসেবী শাহজাদ আলী, ব্যবসায়ী ও সাবেক স্কুল শিক্ষক মনজুর ই মৌলা, আগর ও আতর ব্যবসায়ী হাজী ইকবাল হোসেন, বাংলা বাজার মসজিদের ইমাম মাওলানা আবুল কাশেম ইয়াহইয়া ও সহযোগী ইমাম হাফিজ তফাদার, সিপিএ কামরুল হাসান, সিপিএ জাকির চৌধুরী, বিহঙ্গ প্রিন্টিং এর আব্দুল হাকিম, কমিউনিটি লিডার ফজলে আবিদ খান প্রমুখ । পরে বাংলাবাজার মসজিদের ইমাম মাওলানা আবুল কাশেম ইয়াহইয়া দোয়া পরিচালনা করেন। দোয়ার পরে শিরনী বিতরণ করা হয় ।

এদিকে সন্ধ্যায় ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের ব্রংক্স অফিস পরিদর্শন ও ফিতা কেটে অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন হোম কেয়ারের চেয়ারম্যান ও সিইও গিয়াস আহমেদ । তাকে অভ্যর্থনা জানান, ব্রংক্স অফিসের চিফ এডভাইজার হাজী ইকবাল হোসেন ও ডাইরেকটর মিডিয়াকর্মী মাহফুজ আদনান। এসময় তার সফরসঙ্গী ছিলেন, বিশিষ্ট সাংবাদিক টাইম ম্যাগাজিনের সম্পাদক রিমন ইসলাম, ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের জ্যাকসন হাইটস অফিস কর্মকর্তা জাকিয়া, সুমাইয়া ও সানিয়া প্রমুখ । পরে ব্রংক্স অফিসের পক্ষ থেকে সকলকে আপ্যায়িত করা হয় ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিউইয়র্ক

২৭ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ