Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজের ৩ দিন পর লাশ হয়ে ফিরল ২ স্কুল-ছাত্র

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই ও মির্জাপুর উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ের চরপাড়া গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ ও পঞ্চম শ্রেণির দুই ছাত্র নিখোঁজ হওযার ৩ দিন পর ছাত্র দু’টির গলাকাটা লাশ পাওয়া গেছে মির্জাপুর থানা সীমান্ত এলাকায় লেবু বাগানে। লাশ দুটি উদ্ধারের কথা নিশ্চিত করেছেন মির্জাপুর থানার অফিসার ইনচার্জ।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, চরপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে ৫ম শ্রেণির ছাত্র শাকিল ও আবুবক্করের ছেলে ৪র্থ শ্রেণির ছাত্র ইমরান গত ২৭ জানুয়ারি বুধবার সকালে বাড়ি থেকে বের হয়ে পার্শ্ববর্তী উপজেলার হাড়িয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা দেখতে যায়। তারা আর বাড়ি ফিরেনি। দু’জনই ছিল চরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। বাড়িতে ফিরে না আসায় পরের দিন খোঁজ পাওয়া যাচ্ছে না বলে এলাকায় মাইকিং করে শিশু দুটির পরিবার। নিখোঁজ হওয়ার তিন দিন পর গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে চকপাড়া ও হাড়িয়া গ্রামের মধ্যখানে মির্জাপুর থানা এলাকায় লেবু বাগানের ভেতর শিশু দুটির গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। মির্জাপুর থানার সীমানায় লাশ দুটি পড়ে থাকার কারণে মির্জাপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটো উদ্ধার করে। স্থানটি দুই থানা সীমান্তবর্তী হওয়ায় এ সময় ধামরাই থানার পুলিশও ঘটনাস্থল পরিদর্শন করেন। মির্জাপুর থানার অফিসার ইনচার্জ জানান, পারিবারিক শত্রুতার জের ধরে এ জোড়া খুনের ঘটনা ঘটতে পারে। মির্জাপুর থানা পুলিশ আরো জানায় দুর্বৃত্তরা শিশু দুটির পরিবারের নিকট মোবাইল ফোনে গতকাল শুক্রবার সকালে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছে। মুক্তিপণ না পাওয়ায় হয়তো শিশু দুটিকে গলা কেটে হত্যা করা হয়েছে। এমনটাই ধারণা করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজের ৩ দিন পর লাশ হয়ে ফিরল ২ স্কুল-ছাত্র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ