Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় শ্রমিকলীগ নেতার উপর হামলা চালালো আঞ্চলিক নেতা

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ১১:২৮ এএম

আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের থানা কমিটির সহ-সভাপতি মেহেদি হাসান সুমন নামের এক নেতার উপর হামলা চালিয়েছে একই সংগঠনের আঞ্চলিক কমিটির সভাপতি। এ ঘটনায় আহত শ্রমিক লীগ নেতা নিজে বাদী হয়ে শুক্রবার আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। এর আগে বৃহস্পতিবার রাতে জামগড়া চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শ্রমিকলীগ নেতা অভিযোগ করে বলেন, জাতীয় শ্রমিক লীগের আঞ্চলিক কমিটির সভাপতি আকবর মৃধার সাথে সংগঠন নিয়ে দীর্ঘ দিন যাবৎ তার সাথে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার রাতে তিনি তার সংগঠনের দুই জন লোকের সাথে জামগড়া চৌরাস্তা এলাকায় বসে কথা বলছিলেন। এসময় আকবর মৃধা হঠাৎ করেই ৯/১০ জনের একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে এসে তার উপর অতর্কিত হামলা চালায়। পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

তিনি আরো বলেন, গত ছয় মাস আগে তিনি জাতীয় শ্রমিকলীগের আঞ্চলিক কমিটিতে ছিলেন। ওই সময় আকবর মৃধার চাদাবাজী ও অনিয়মের বিষয়ে তিনি প্রতিবাদ করতেন। পরে এক পর্যায়ে তিনি ওই কমিটি ছেড়ে থানা কমিটিতে যোগ দেয়। এ কারনেই আকবর মৃধা তার উপর ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার রাতে সন্ত্রাসী বাহিনী নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এদিকে এ ঘটনায় তিনি আশুলিয়া থানায় সাধারন ডায়েরী দায়ের করার পর থেকেই আকবর মৃধা ও তার সন্ত্রাসী বাহিনী তার প্রান নাশের হুমকি দিয়ে আসছে বলেও অভিযোগ করেন ওই নেতা।

এ বিষয়ে জাতীয় শ্রমিকলীগের আঞ্চলিক কমিটির সভাপতি আকবর মৃধা অভিযোগ অস্বীকার করে বলেন, তার সাথে সুমনের কথা কাটাকাটি হয়েছে। তবে সেখানে কোন মারধরের ঘটনা ঘটেনি বলে তিনি দাবী করেন।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এস আই) আজহারুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি সাধারন ডায়েরী দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ