Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে পিকআপ চালক উজ্জলকে জবাই করে হত্যার ঘটনায় ৩জন গ্রেপ্তার ঘটনার দায় স্বীকার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ৫:৩৯ পিএম

বরিশালে পিকআপ চালক মোঃ উজ্জল হত্যাকাণ্ডে ২৪ঘন্টার মধ্যেই মূল অভিযুক্ত সহ ৩জনকে গ্রেপ্তার করেছে বিএমপি’র বিমান বন্দর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা এ হত্যাকাণ্ডের সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে বিমান বন্দর থানার ওসি জানিয়েছেন। গ্রেপ্তারকৃতরা শনিবার সন্ধ্যায় ম্যাজিস্ট্রেট-এর কাছে স্বীকারক্তিমূলক জবানবন্দী দেয়া কথা রয়েছে।

শুক্রবার সন্ধ্যার পরে নগরীর কাশীপুর এলাকায় নির্মাণাধীন ট্রাক টার্মিনাল-এর অভ্যন্তরে ছন বাগানের বালুর নিচ থেকে পীকআপ চালক মোঃ উজ্জল(২৪)-এর গলাকাটা মৃতদেহ উদ্ধারের পরে ঐ রাতেই বিভিন্নস্থানে অভিযানে নামে পুলিশ। রাতের মধ্যেই বিমান বন্দর থানা পুলিশ এঘটনায় ৩ জনকে আটক করে। তবে তদন্তের স্বার্থে পুলিশ তাদের নাম প্রকাশ করেনি। বিষয়টি নিয়ে রবিবার সকালে পুলিশ কমিশনার প্রেস ব্রিফিং করবেন বলে বিমান বন্দর থানার ওসি জানিয়েছেন ।

গত বৃহস্পতিবার সকালে পিকআপ-এর কাজ করার কথা বলে বাসা থেকে বেরিয়ে সারা দিন ঘরে ফেরেনি চালক উজ্জল। রাত ৯টার দিকে মা পারভিন বেগমের সাথে সর্বশেষ কথা বলার সময় অল্প সময়ের মধ্যেই বাসায় ফেরার কথা জানায় উজ্জল । কিন্তু এর পরে দীর্ঘ সময় পেরিয়ে গেলেও ঘরে না ফেরায় রাত ১০টার দিকে পারভিন বেগম পুনরায় উজ্জলের সেল ফোনে কল করলেও তা বন্ধ পান।

শুক্রবার দুপুর পর্যন্ত ছেলের কোন খোজ না পেয়ে সবাইকে বিষয়টি জানান। নিজেরাও খুজতে বের হন। এক পর্যায়ে ট্রাক টার্মিনালের নির্মানাধীন ভবনে উজ্জলের একটি সেন্ডেল পড়ে থাকতে দেখে তাদের সন্দেহ হয়। এরপরে পুরো টার্মিনাল এলাকাটি তন্ন তন্ন করে খুজতে থাকেন সবাই। সন্ধার পরে টার্মিনালের ভড়াটকৃত জমির ছোন বাগানের মধ্যে বালু এলোমেলো দেখে সবার সন্দেহ হয়। তখন সেখানের কিছু বালু সড়াতেই উজ্জলের একটি হাত বেরিয়ে আসে। দ্রুত পুলিশে খবর দেয়া হয়। পুলিশ এসে একটি কাঁথা মোড়ানো অবস্থায় উজ্জলের গলাকাটা লাশ বালুর নিচ থেকে উদ্ধার করে।

লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে রাতেই ময়না তদন্তে মর্গে পাঠান হয়। শণিবার ময়না তদন্ত শেষে পরিবারের কাছে উজ্জলের মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। এ পৈশাচিক হত্যাকান্ডে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত উজ্জল নগরীর উত্তর প্রন্তের গড়িয়ার পাড় এলাকার গোলাম মোস্তফার ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দায় স্বীকার

২১ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ