Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

নোয়াখালীর বেগমগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ৫:৫৭ পিএম

বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নে ফয়েজ আহম্মদ (২৮) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশিদের বিরুদ্ধে।

শুক্রবার সকালে বারাইচতল গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায় পুলিশ। নিহত ফয়েজ আহম্মদ ওই গ্রামের জামাল পাটোয়ারীর ছেলে। সে আনন্দ বাস সার্ভিসের হেলপার ছিল।

নিহতের বাবা জামাল পাটোয়ারীর অভিযোগ, বৃহস্পতিবার সন্ধ্যায় ফয়েজ আহম্মদ পাশ্ববর্তী মঞ্জুর বাড়ীতে গেলে মঞ্জু তার স্ত্রী সুরমা আক্তার ও তাদের পরিবারের লোকজন ফয়েজকে পিটিয়ে জখম করে। পরে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে রাতে চিকিৎসাধীন অবস্থায় ফয়েজের মৃত্যু হয়। তবে কেন বা কি কারণে ফয়েজকে পিটিয়ে হত্যা করা হয়েছে এ বিষয়ে সঠিক কোন তথ্য দিতে পারেননি তিনি।

বেগমগঞ্জ থানার ওসি হারুন উর রশিদ জানান, হত্যার কারণ সঠিকভাবে কিছু বলা যাচ্ছে না। নিহতের পায়ে আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মঞ্জুর স্ত্রী সুরমা (৩০) এর সাথে ফয়েজের কোন সম্পর্ক থাকতে পারে আর তার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। তবে বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

১১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন