Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ৬:০১ পিএম

ঠাকুরগাঁওয়ে পৃথক দুইটি ঘটনায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে। হরিপুরে শনিবার আনুমানিক দুপুর সাড়ে ১২টার দিকে টিউবওয়েলের খালের পানিতে ডুবে ইমরান নামে এক ১০ মাসের শিশুর মৃত্যু হয়েছে। অন্যদিকে সদর উপজেলা পরিষদের পুকুরে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে ডুবে মারা যায় শুভ (১৩) নামে এক স্কুল ছাত্র।

শনিবার দুপুর ১টা ১০মিনিটে শুভ ও তার সহপাঠীরা সদর উপজেলার পুকুরে গোসল করতে নামে। এক পর্যায়ে শুভকে তাঁর সহপাঠীরা দেখতে না পেয়ে খোঁজ শুরু করে। পরে ঘটনা স্থলে সদর উপজেলার ইউএনও আব্দুল্লাহ আল মানুন, পুলিশ,ফায়ার সার্ভিসের লোকজন উপস্থিত হন।
তখন স্থানীয়দের সাথে উদ্ধার কাজে নামেন ফায়ার সার্ভিস। দীর্ঘ এক ঘন্টা খোঁজা-খুঁজির পর ঐ পুকুর থেকে শুভকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাঁকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শুভ ঠাকুরগাঁও সদর উপজেলার আইডিয়াল স্কুলের ৭ম শ্রেণীর ছাত্র ও নিশ্চিন্তপুর মহল্লার মধু বিক্রেতা দুলাল আলীর ছেলে।
শুভ'র মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান ।

অন্য ঘটনায় হরিপুরে নিহত ইমরান হরিপুর উপজেলার ২নং আমগাও ইউনিয়নের ভেটনা গ্রামের উনসাহাকের ছেলে।

উনসাহাক জানান, শনিবার দুপুরে আমার স্ত্রী ছেলে ইমরানকে আঙিনায় খেলা করতে বসিয়ে বাড়ির কাজ করছিল।হঠ্যাৎ করে দেখে ইমরান আঙিনায় নেই।এসময় ইমরানকে খোজাখুজি শুরু করলে আনুমানিক দুপুর ১টার দিকে আঙিনার পাশে টিউবওয়েলের খালে ভাসমান অবস্থায় ইমরানের মরদেহ দেখতে পাওয়া যায়।
২নং আমগাও ইউপি চেয়ারম্যান পাভেল তালুকদার জানান, আঙিনায় খেলা করার সময় টিউবওয়েলের খালে পড়ে শিশু ইমরান মারা যায়। পরে ইমরানের মরদেহ তার পরিবারের সদস্যরা টিউবওয়েলের খাল থেকে উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

১৯ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন