Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুর থানা পুলিশের মতবিনিময়

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

‘পুলিশ জনতা হাতে হাত, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঝালকাঠি জেলার রাজাপুর থানা কমিউনিটি পুলিশিং ফোরাম-এর উদ্যোগে, গুজব, ডেঙ্গু, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্যবিয়ে, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে গতকাল দুপুরে রাজাপুর থানা ও উপজেলা স্টুডেন্ট ফোরামের আয়োজনে রাজাপুর ইসহাকাবাদ হোসাইনিয়া আলিম মাদরাসার হলরুমে মাদরাসার অধ্যক্ষ মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাজাপুর থানা কমিউনিটি পুলিশিং ফোরাম প্রধান সমন্বয়কারী ও রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজাপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. এনামুল হোসেন খান। এ সময় মাদরাসার শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য রাজাপুর থানা পুলিশ গত এক সপ্তাহ ধরে রাজাপুর থানার স্কুল, কলেজ, মসজিদ, মাদরাসা ও হাট বাজারে প্রায় ৩০টি মতবিনিময় সভা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ