Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে শিক্ষককে মারধর পরীক্ষার্থী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

পরীক্ষার হলে নকলে বাধা দেয়ায় দুই কলেজ শিক্ষককে মারধর করা সেই পরীক্ষার্থীকে গ্রেফতার করা হয়েছে। গত শুক্রবার গভীর রাতে নগরীর বাকলিয়ার বড় কবরস্থান এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার পরীক্ষার্থী মোহাম্মদ নাজিম উদ্দিন সিটি কর্পোরেশন পরিচালিত অপর্ণাচরণ উচ্চ বালিকা বিদ্যালয়ের অস্থায়ী শিক্ষক। বৃহস্পতিবার চট্টগ্রাম সরকারি টিচার্স ট্রেনিং কলেজের বিএড ও এমএড কোর্সের চূড়ান্ত পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছিল সরকারি সিটি কলেজ কেন্দ্রে। এমএড কোর্সের শিক্ষার্থী হিসেবে নাজিম উদ্দিন পরীক্ষায় অংশ নিচ্ছিল।
জানা যায়, পরীক্ষায় দায়িত্বরত সিটি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারি অধ্যাপক মো. ইকবাল হোসেন ও একই বিভাগের অতিথি শিক্ষক আরিফ মাহমুদ। তারা নাজিমের উত্তরপত্রের ভেতর থেকে বইয়ের পৃষ্ঠা উদ্ধার করেন। এ সময় নাজিম অশ্রাব্য ভাষায় গালিগালাজ শুরু করে। দুই শিক্ষক তার উত্তরপত্র নিয়ে নেন। এরপর নাজিম উদ্দিন উত্তরপত্র কেড়ে নিয়ে সেটি ছিঁড়ে ফেলে এবং দুই শিক্ষককে চড়-থাপ্পড় মেরে বেরিয়ে যায়। এ ঘটনায় সহকারি অধ্যাপক ইকবাল হোসেন বাদী হয়ে নাজিমের বিরুদ্ধে নগরীর সদরঘাট থানায় মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ