Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইভটিজিংয়ে বাধা দেয়ায় ভাই-বোনকে ছুরিকাঘাত

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

সিলেটের খাদিমপাড়া ইউনিয়নের শাহপরাণ এলাকায় দোকানের সামনে বসে ইভটিজিংয়ে বাধা দেওয়ায় ভাই-বোনকে ছুরিকাঘাত করে আহত করেছে বখাটেরা। গত শুক্রবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন শাহপরাণ এলাকার সুবর্ণা বেগম (৩০) ও তার ভাই মিটুন আহমদ (২০)।

স্থানীয় লোকজন জানান, শাহপরাণ এলাকায় মিটুনের দোকানের সামনে বসে স্কুলগামী মেয়েদের উত্যক্ত করতো প্রতিবেশী এনাম মিয়াসহ আরো কয়েকজন যুবক। এর প্রতিবাদ করেন মিটুন ও তার ভাই জাহিদ। এর জের ধরে গত শুক্রবার জাহিদকে রাস্তায় পেয়ে মারধর করে এনাম।
শুক্রবার রাত ১০টার দিকে মারধরের বিচার চাইতে এনামের বাড়ির উদ্দেশে রওনা হন মিটুন ও তার বোন সুবর্ণা। বিচার দিতে বাড়ি যাচ্ছে শুনে এনাম রাস্তায় দুজনকে ছুরিকাঘাত করে। পরে গুরুতর আহতাবস্থায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
শাহপরাণ থানার ওসি আবদুল কাইয়ূম চৌধুরী জানান, দোকানের সামনে বসা নিয়ে এনাম, মিটুন ও তার বোনকে ছুরিকাঘাত করেছে বলে খবর পেয়েছি। কিন্তু তাদের পক্ষ থেকে গতকাল বিকেল পর্যন্ত কেউ অভিযোগ দেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভটিজিংয়ে বাধা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ