Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সরকার ডেঙ্গু মোকাবেলায় সম্পূর্ণ ব্যর্থ

কুড়িগ্রামে জি এম কাদের

কুড়িগ্রাম জেলা সংবাদাতা : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

বর্তমান সরকার ডেঙ্গু মোকাবেলায় সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। গতকাল শনিবার কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী কলেজ মাঠে ত্রাণ বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি। জাতীয় পার্টির সাম্প্রতিক অবস্থা প্রসঙ্গে তিনি বলেন, দলের মধ্যে প্রতিযোগিতা আছে তবে কোন দ্ব›দ্ব নেই।

ত্রাণ বিতরণ পরবর্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেন, ঢাকার মানুষ আতঙ্কিত তারা মশা দেখলেই ভয় পাচ্ছে। কারণ জ¦র হলে ডেঙ্গু হচ্ছে। ডেঙ্গু হলে মানুষ মারা যাচ্ছে। আমরা অসহায় হয়ে থাকবো আর প্রতিদিন ডেঙ্গু বাড়বে আমরা কিছুই করতে পারবো না এটা হতে পারে না। এই মহামারি অবস্থা ঠেকাতে সরকার ব্যর্থ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল এমপি, জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক এমপি মোস্তাফিজুর রহমান মোস্তাক, কুড়িগ্রাম-২ আসনের জাপা সাংসদ পনির উদ্দিন আহমেদ, সাবেক রাষ্ট্রদূত মেজর (অব:) আসাফু উদ দৌলা প্রমুখ। পরে তিনি ৫শ’ বন্যার্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন। সাবেক প্রেসিডেন্ট হুসেইন মোহাম্মদ এরশাদের মৃত্যুর পর পার্টির চেয়ারম্যান হিসেবে এটি জিএম কাদেরের প্রথম কুড়িগ্রাম সফর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকার ডেঙ্গু মোকাবেলায়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ