Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

ড্র দিয়ে শেষ চ্যাম্পিয়ন বসুন্ধরার

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

দুই ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়ন। ফলে ঘরোয়া ফুটবলের মর্যাদার আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) বসুন্ধরা কিংসের শেষ ম্যাচটি ছিল শুধু মাত্র আনুষ্ঠানিকতা। আনুষ্ঠানিকতার এ ম্যাচে চট্টগ্রাম আবাহনী লিমিটেডের বিপক্ষে ড্র দিয়েই বিপিএল শেষ করল নতুন চ্যাম্পিয়ন বসুন্ধরা। গতকাল বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বসুন্ধরা-চট্টগ্রাম আবাহনী ম্যাচটি ১-১ গোলে অমিমাংসিতভাবে শেষ হয়। বসুন্ধরার পক্ষে ব্রাজিলিয়ান মিডফিল্ডার মার্কোস দি সিলভা এবং চট্টগ্রাম আবাহনীর কিরগিজস্তানের ফরোয়ার্ড দানিয়েল নিল আরমাহর একটি করে গোল করেন। এই ড্র’তে ২৪ ম্যাচে ২০ জয়, তিন ড্র ও এক হারে ৬৩ পয়েন্ট নিয়ে লিগ শেষ করল এবারই বিপিএলে অভিষিক্ত বসুন্ধরা। সমান ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে পেছনে ফেলে তালিকার অষ্টম স্থানে থেকে লিগ শেষ হলো চট্টগ্রাম আবাহনীর।

কাল বঙ্গবন্ধু স্টেডিয়ামের গ্যালারিতে কয়েক হাজার দর্শক উপস্থিত ছিলেন। তারা সবাই বসুন্ধরার সমর্থক। সব দর্শকের গায়েই ছিল এক জার্সি! বুকে-পিঠে লেখা বসুন্ধরা কিংস-চ্যাম্পিয়ন। এমন উৎসবমুখর পরিবেশে দলটির শেষটা অবশ্য জয় দিয়ে হয়নি। তবে আগেই বিপিএলে নিজেদের অভিষেক আসরে শিরোপা জেতা বসুন্ধরার উৎসবে একটুও ভাটা পড়েনি তাতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন