Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

এফ আর টাওয়ারে অগ্নিকান্ডের মামলা

তদন্ত প্রতিবেদনের জন্য আদালতের দিন ধার্য ১১ সেপ্টেম্বর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ৩:১৪ পিএম

বনানীর এফ আর টাওয়ারের অগ্নিকান্ডের ঘটনায় দায়ের করা মামলার বিষয়ে তদন্ত প্রতিবেদন জমার জন্য আগামী ১১ সেপ্টেম্বর দিন ধার্য করেছে আদালত।
রোববার (৪ আগস্ট ) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশ পরিদর্শক জালাল উদ্দিন প্রতিবেদন জমা না দেওয়ায় ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী নতুন দিন ধার্য করেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) শেখ রকিবুর রহমান এ তথ্য জানান।
প্রসঙ্গত, ২৮ মার্চ দুপুরে বনানীতে ২৩ তলা এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রায় সাড়ে ছয় ঘণ্টা চেষ্টার পর রাত সাতটায় আগুন নেভানো সম্ভব হয়। এঘটনায় ২৬ জন মারা যান।
অগ্নিকাণ্ডের ঘটনায় ওই দিন রাতেই বনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিল্টন দত্ত বাদী হয়ে মামলা করেন। এতে এস এম এইচ আই ফারুক, রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান ও তাসভীরুল ইসলামকে আসামি করা হয়। আসামীদের মধ্যে সবাই এখন জামিনে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এফআর টাওয়ার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ