Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

আড়াইহাজারে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্বার

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ৩:২০ পিএম

আড়াইহাজারে সুলতানা (২২) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্বার করেছে পুলিশ। শুক্রবার সন্ধায় উপজলার ব্রাম্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে ।
আড়াইহাজার থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, দুই বছর পূর্বে বালিয়াপাড়া গ্রামের আসাদ মিয়ার মেয়ে সুলতানার সাথে একেই গ্রামের সামছু মিয়ার ছেলে সোহেলের সাথে বিয়ে হয়। বিয়ের পর তাদের জীবন ভালই কাটছিল । এরই মধ্যে সুলতানা ৬ মাসের অন্তসত্বা হয়ে পরে। কিন্তু সোহেল দুই-তিন মাস যাবত তার স্ত্রীর সাথে প্রায়ই ঝগড়ায় লিপ্ত হয়। তিন আগষ্ট (শুক্রবার) ভোরে স¦ামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। এরই জের ধরে স্বামীর সাথে অভিমান করে সুলতানা ওই দিন সন্ধায় বাড়ি ফাঁকা পেয়ে ঘরের আড়ার সাথে গলায় ওরনা পেচিয়ে ফাঁস দেয়। স্বজনরা সুলতানাকে ঝুলন্ত অবস্থায় দেখে তাকে নামিয়ে ভুলতা আল-রাফি প্রাইভেট হাসপাতালে নেওয়ার পর ডাঃ তাকে মৃত ঘোষনা করে। আড়াইহাজার থানা পুলিশ লাশটি উদ্বার করে নারায়নগঞ্জ মর্গে প্রেরণ করেছে। থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান ,থানায় একটি অপমৃত্যূ মামলা হয়েছে। ময়না তদন্তের রির্পোট আসার পর বুঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন