Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

স্বামীর সঙ্গে হানিমুনের ছবিতে ঝড় তুলেছেন নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ৪:০২ পিএম

প্রেমিকের সঙ্গে সাদনা তলায় গেছেন আরও আগেই। অর্থাৎ বিয়ে করেছেন প্রেমিককে। ধুমধাম করেই বিদেশের মাটিতে বিয়ের পর্ব শেষ করেছেন তিনি। কিন্তু স্বামীর সঙ্গে একটু একান্তে সময় কাটানোর সময়টুকুই ছিলো না হতে। বিয়ে সেরেই তড়িঘড়ি করে দেশে ফিরতে হয়েছিল। কারণ তিনি এখন শুধু অভিনেত্রীই নন, তিনি একজন সাংসদও বটে। বলা হচ্ছে টালিগঞ্জের নায়িকা নুসরাত জাহানের কথা। বিদেশের মাটিতে বিয়ে হলেও শপথ গ্রহণের জন্য বিয়ের পর পরই ফিরতে হয়েছিল দেশে।

nusrat1

এরপর আবার রিসেপশনের আয়োজন। অভিনেত্রী সাংসদের বিয়ে অনুষ্ঠান বলে কথা! যেখানে অমন্ত্রীত অতিথিরাও তাবড় তাবড় ব্যক্তি থাকাটাই স্বাভাবিক। আর সে কারণেই যেন নি:শ্বাস ফেলারও সময়টুকু ছিলো না অভিনেত্রী হাতে। এতো ব্যস্ততার মাঝে স্বামীকে একান্তে সময় দেওয়া অর্থাৎ হানিমুনে যাওয়ার সময় কই নুসরাতের হাতে? এবে সম্প্রতি অভিনেত্রীর ব্যস্ততা মনে হচ্ছে একটু কমেছে। আর সে কারণেই স্বামীর হাত ধরে উড়াল দিয়েছিলেন মরিশাঁসের উদ্দেশ্যে। এরপরই কেল্লাফতে!

nusrat2

হানিমুনে যাওয়ার পর স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরাতের রোমান্টিক সব ছবিতে সোশ্যাল মিডিয়া আক্রান্ত হয়েছে উষ্ণ রোগে। কখনও মরিশাঁসের হোটেলের রুমে সেলফি, কখনও আবার সমুদ্র পাড়ে পেছন ফিরে দিয়েছেন চোখের ইসারা! আবার কখনও পেছনে পাহাড় রেখে দিয়েছেন নানান ভঙ্গিতে পোজ। এছাড়া অসংখ্য রোমান্টিক পোজের ছবি প্রকাশ করেছেন এই নব দম্পত্যি। আর তা দেখে ভক্তরা রীতিমতো টালমাটাল। আপনিও একনজরে দেখে নিন নুসরাত ও তার স্বামী নিখিলের সেই সব ছবির মধ্যে কয়েকটি।



 

Show all comments
  • mashud ৪ আগস্ট, ২০১৯, ১০:৫১ পিএম says : 0
    stupid/rubish news no publish better.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টালিগঞ্জ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ