Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

সুবর্ণচরে বিধবাকে গণধর্ষণ, আটক ৩

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ৬:৫১ পিএম

সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বিধবা নারী (২৩) কে গণধর্ষণের অভিযোগে তিন জনকে আটক করেছে পুলিশ।

রবিবার দুপুরে অভিযান চালিয়ে তিনজনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলো, মোহাম্মদপুর ইউনিয়নের চর মোজাম গ্রামের নূর উদ্দিন (৪০), দেলোয়ার মাস্টার (৫০) ও নূরুল হুদা (৩৮)। এরআগে শনিবার দিবাগত রাতে চর মোজাম গ্রামে এ ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা ওই নারী জানান, গভীর রাতে নূর উদ্দিন, দেলোয়ার মাস্টার ও নূরুল হুদা তার ঘরে প্রবেশ করে। পরে তারা অস্ত্রের মুখে তাকে জিম্মি করে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে রবিবার সকালে তার স্বজনরা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম জানান, সকালে ভর্তির পর তার শারিরীক পরীক্ষা করানো হয়েছে। মেডিকেল রিপোর্ট হাতে পেলে গণধর্ষণের ব্যপারে বিস্তারিত জানা যাবে।

চরজব্বর থানার ওসি সাহেদ উদ্দিন জানান, ভিকটিমের অভিযোগের ভিত্তিতে তিন জনকে আটক করা হয়ছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ