Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় ৩ আওয়ামী লীগ নেতা আহত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ৭:৪৩ পিএম

টাঙ্গাইলে মির্জাপুরে সন্ত্রাসী হামলায় তিন আওয়ামী লীগ নেতার আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।
রবিবার দুপুরে উপজেলার লতিফপুর ইউনিয়নের বান্দাচালা বাজারে এই হামলার ঘটনা ঘটে। হামলায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলমাছ মিয়াসহ তিন নেতা গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।
আহত আওয়ামী লীগের অন্য দুইনেতা হলেন মো. ফন্নু মিয়া (৪৫) ও আব্দুল রউফ (৫০)। এর মধ্যে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত ফন্নু মিয়াকে জামুর্কীস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করা হয়েছ।
জানা গেছে, রবিবার দুপুরে আলমাছ মিয়া বান্দাচালা বাজারে বাজার করতে যান। এসময় বান্দাচালা গ্রামের লাদেন, অনিক, নিশাত, কাউছার, রিয়াদ ও হাফিজুর তার ওপর দা, চাপাতি, লোহাররড নিয়ে অতর্কিত সন্ত্রাসী হামলা চালায়। এ সময় আব্দুল রউফ এবং ফন্নু মিয়া এগিয়ে আসলে তাদের ওপরও হামলা করে সন্ত্রাসীরা।
এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা আলমাছ মিয়া সন্ধ্যায় মির্জাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এ বিষয়ে মির্জাপুর থানার পরিদর্শক (দতন্ত) মো. মোশারফ হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, লতিফপুরে একটি মারামারি ঘটনা ঘটেছে। আলমাছ নামে এক ব্যক্তি একটি অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় আহত


আরও
আরও পড়ুন