Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে শিশুসন্তান হত্যার অভিযোগে মা গ্রেফতার

মাদারীপুর জেলা ও কালকিনি উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

মাদারীপুরের কালকিনিতে দেড় বছর বয়সী এক সন্তান হত্যার অভিযোগে মা মৌসুমী বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে ঘাতক মা নিজ সন্তান হত্যার দায়ে স্বামী মনির মোল্লাকে অভিযুক্ত করে পুলিশকে জানায়। পুলিশ তদন্ত শুরু করে মনির মোল্লাকে আটক করে। এসময় মৌসুমী অসংলগ্ন কথা বললে পুলিশের সন্দেহ হয়। একপর্যায় জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করে সেই মা। এই ঘটনাটি ঘটেছে কালকিনি উপজেলার বাশগাড়ী ইউনিয়নের মধ্যেরচর গ্রামে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ছয় মাস ধরে স্ত্রী মৌসুমী বেগমের সঙ্গে কলহ চলছিল মনির মোল্লার। কিছুদিন আগে স্ত্রীকে না জানিয়ে আরেকটি বিয়ে করেন মনির।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, দীর্ঘদিন থেকেই স্বামী স্ত্রীর সাথে পারিবারিক কলহ চলছিল। এই কলহের জেরধরে কয়েকদিন আগে মৌসুমী তার স্বামীকে মৌখিকভাবে তালাক দেয় বলে দাবী করে। মৌসুমী অভিযোগ করে শিশুটিতে মনির মোল্লা মাটিতে আছাড় মেরেছে ও পরে লাঠি দিয়ে আঘাত করেছে। এসময় মৌসুমী অসংলগ্ন কথা বললে পুলিশের সন্দেহ হয়। ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করলে পুলিশের কাছে হত্যার দায় স্বীকার করে মা মৌসুমী বেগম। বদরুল আলম মোল্লা আরো বলেন, শিশুটিকে প্রথমে কেকের সাথে বিষ জাতীয় কিছু একটা খাওয়ায় মৌসুমী। পরে শ্বাসরোধ করে হত্যা করে। পরিবারটি খুবই দরিদ্র। নিহত শিশুটি শারিরীক প্রতিবন্ধী ছিলো। তাই ‘ঝামেলা’ মনে করে মৌসুমী শিশুটিকে হত্যা করে বলেও জানান। এই ঘটনায় রবিবার সকালে কালকিনি থানায় নিহত শিশুর বাবা মনির মোল্লা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় গ্রেফতার করা হয় মৌসুমীকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ