Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

মানিকগঞ্জে ট্রাক মালিককে পিটিয়ে হত্যা

প্রকাশের সময় : ৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : আরিচা মহাসড়কের মানিকগঞ্জের শিবালয় উপজেলার উথলী বাসস্ট্যান্ডে আবদুল মজিদ (৫২) নামে এক ট্রাক মালিককে হত্যা করা হয়েছে। মজিদ ঢাকার আশুলিয়া থানার খেরুয়া এলাকার মৃত আশরাফ আলীর ছেলে। এ ঘটনার পরপরই পালিয়ে গেছেন চালক ও সহকারী (হেলপার)।
নিহতের ছেলে রাজীব হোসেন অভিযোগ করে জানিয়েছেন,
সোমবার রাতে ঢাকা থেকে বৈদ্যুতিক ট্রান্সমিটার নিয়ে তাদের ট্রাক (মানিকগঞ্জ ট ০২-০১১১) ফরিদপুরের উদ্দেশ্যে রওনা হয়। এ সময় ট্রাকে চালক ও সহকারীর সঙ্গে ছিলেন তার বাবা। রাত আড়াইটার দিকে তাদের এক আত্মীয় লাকী আক্তারের মোবাইলে ফোন দিয়ে ট্রাক চালক বলেন, ‘আমার সঙ্গে মালিকের একটু গো-গোল হয়েছে। তার অবস্থা ভালো না। উথলী বাসস্ট্যান্ডে ট্রাকের ভেতর আছেন মালিক।’
এই খবর শুনে লাকী মোবাইল ফোনে তাকে (রাজীব) জানায়। সেহরির সময় স্বজনদের সঙ্গে নিয়ে তিনি উথলীতে এসে ট্রাকটিকে চালু অবস্থায় গান বাজতে দেখেন। কেবিনের ভেতর তার বাবাকে রশি দিয়ে হাত-পা বাঁধা গুরুতর অবস্থায় দেখে দ্রুত মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাবার শরীরে ও মাথায় আঘাতে চিহ্ন রয়েছে বলেও জানান রাজীব।
শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া করা হচ্ছে। চালক ও সহকারীকে শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানিকগঞ্জে ট্রাক মালিককে পিটিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ