Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার যুবক

বোরখা পড়ে প্রেমিকার সাথে দেখা

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম


 গাইবান্ধার গোবিন্দগঞ্জে বোরখা পড়ে সন্দেহজনক ঘোরাফেরার সময় ছেলে ধরা সন্দেহে এক যুবককে আটক করে গণপিটুনী দিয়েছে স্থানীয় মানুষ। পরে পুলিশ এসে আটক যুবককে উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে উপজেলার কোচাশহর ইউনিয়নের মুকন্দপুর গ্রামে।

স্থানীয়রা জানান, গত শনিবার রাত আনুমানিক ৮টার দিকে বোরখা পরিহিত অবস্থায় এক যুবক সন্দেহজনক ঘোরাফেরা করার সময় গ্রামবাসীরা তাকে আটক করে উত্তম-মধ্যম দেয়।
খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাঁকে আটক করে থানায় নিয়ে যায়। আটক যুবক উপজেলার কামারদহ ইউনিয়নের বকচর গ্রামের বুলু মিয়ার পুত্র সিদ্দিক (২০) বলে জানাগেছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি জানান, সিদ্দিক বোরখা পড়ে তার প্রেমিকার সাথে দেখা করে ফেরার পথে স্থানীয় মানুষ তাকে আটক করে মারধর করেছে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধারে ঘটনাস্থলে গেলে মানুষ উত্তেজিত হয়ে পড়ে। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিদের মধ্যস্থতায় সিদ্দিককে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক

২ সেপ্টেম্বর, ২০১৯
১৬ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ