Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

নগরীতে একটি ছিনতাইয়ের ঘটনার পর কিশোর গ্যাংয়ের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার সকাল পর্যন্ত নগরীর খুলশী ও বায়েজিদ বোস্তামি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা হল- মোহাম্মদ ইয়াসিন মোল্লা, আব্দুর রহিম, আমিরুল ইসলাম, মো. রিপন, জীবন হোসেন ও সাগর হোসেন। তাদের বয়স ১৮ বছরের মধ্যে বলে জানিয়েছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী।

ওসি বলেন, আটক ছয় জন পলিটেকনিক এলাকার একটি কিশোর গ্যাংয়ের সদস্য। এলাকায় মারামারি-ছিনতাই, সাধারণ মানুষকে অস্ত্রের ভয়ভীতি দেখানো- এসব এই গ্যাংয়ের সদস্যদের কাজ। গ্যাংয়ের সদস্যরা বয়সে কিশোর থেকে সদ্য তরুণ। এ চক্রের সঙ্গে জড়িত অন্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পুলিশ জানায়, শনিবার সকালে বাংলাদেশ-কোরিয়া টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের নবম শ্রেণির ছাত্র সিকান্দার খান ক্লাসে যাবার পথে খুলশী থানার পলিটেকনিক মোড়ে তার পথরোধ করে ওই কিশোর দল। তারা জোর করে সিকান্দারকে পলিটেকনিকের খেলার মাঠসংলগ্ন পাহাড়ে নিয়ে মারধর করে এবং প্রাণনাশের হুমকি দেয়।

একপর্যায়ে লাথি মেরে তাকে মাটিতে ফেলে দিয়ে মোবাইল নিয়ে চলে যায়। এ সময় সিকান্দারের চিৎকারে টহল পুলিশ ও স্থানীয় লোকজন এগিয়ে এসে ইয়াসিন, আব্দুর রহিম ও আমিরুলকে ধরে ফেলে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে বাকি তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ