Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

কুষ্টিয়া বিএসএফ’র গুলিতে বাংলাদেশি যুবক নিহত

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

 কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ’র গুলিতে রবি (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের চরপাড়া সীমান্ত এলাকা থেকে পিঠে গুলিবিদ্ধ অবস্থায় তার লাশ উদ্ধার করেছে বিজিবি। সে চিলমারী ইউনিয়নের হায়দারেরচর গ্রামের মানু মন্ডলের ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল ও এলাকাবাসী জানায়, ৬-৭ জনের একদল চোরাকারবারী ভারত থেকে চোরাপথে ১৫৭ সীমান্ত পিলার সংলগ্ন চরপাড়া সীমান্ত এলাকা দিয়ে গরু পাচার করার সময় ভারতের মুর্শিদাবাদ জেলার জলঙ্গী থানার ৪৩ বিএসএফ কমান্ডেন্ট অধিনস্থ বাউসমারী ক্যাম্পের টহলরত বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে রবি গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হলে অপর চোরাকারবারীরা পালিয়ে আসে। তবে বিএসএফ’র গুলিতে রবি নিহত হওয়ার বিষয়টি বিজিবি অস্বীকার করেছেন।

৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ মহিষকুন্ডি বিজিবি কোম্পানীর অধিনায়ক সুবেদার জাহাঙ্গীর আলম জানান, নদীতে মাছ ধরতে গিয়ে জেলেদের অভ্যন্তরীণ কোন্দলে প্রতিপক্ষের হামলায় রবি নিহত হয়েছেন। এদিকে গতকাল দুপুর ২টার দিকে দৌলতপুর থানা পুলিশ নিহত যুবকের লাশ বিজিবি’র কাছ থেকে উদ্ধার থেকে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ