Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

দুদকের অভিযান, নোয়াখালী জজ কোর্টের নাজির গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ১২:০৪ পিএম

নিজের দাপ্তরিক পরিচয় গোপন করে অর্থ আত্মসাত ও অর্থ পাচারসহ বিভিন্ন অভিযোগে নোয়াখালী জেলা জজ কোর্টের নাজির মো আলমগীরকে গ্রেপ্তার করেছে দুদক।

সোমবার সকাল ৯টার দিকে জেলা জজ কোর্ট আদালত থেকে তাকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত মো আলমগীর হোসেন ফেনীর দাগনভূঞা উপজেলার দক্ষিণ লালপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে।

জানা গেছে, নোয়াখালী জেলা জজ কোর্টের নাজির আলমগীর নিজের দাপ্তরিক পরিচয় গোপন করে নিজেকে রড, সিমেন্ট ব্যবসায়ী পরিচয় দিয়ে প্রায় ৭কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও প্রায় ২৭কোটি টাকা ব্যাংক লেনদেন করে। এসব কাজে সহযোগিতা করেন তার স্ত্রী নোয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার নাজমুন নাহার।

দুদক নোয়াখালী কার্যালয়ের সহকারি পরিচালক সুবেল আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আলমগীরের বিরুদ্ধে অর্থ প্রাচারের ঘটনায় একটি মামলা রয়েছে ওই মামলায় তার স্ত্রী নোয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার নাজমুন নাহার, বোন আফরোজা আক্তার ও তার বন্ধু বিজন ভৌমিকেও আসামী করা হয়েছে। দাপ্তরিক পরিচয় গোপন করে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে তার বিরুদ্ধে আরো একটি মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

২৭ মার্চ, ২০১৯
২৪ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ