Inqilab Logo

সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ১০ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

শেরপুরে ঘরে ঢুকে পুলিশের এ এসআইকে কুপিয়ে গুরুতর আহত : আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ প্রেরন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ২:৩৩ পিএম

শেরপুর জেলা শহরের নতুনবাস স্ট্যান্ড গৌরীপুর পুলিশ ফাঁড়ির এ এসআই আনোয়ার হোসেনকে পুলিশ ফাড়ির সংলগ্ন বাসায় ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে দূর্বত্তরা।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানাযায়, শেরপুর জেলা শহরের নতুনবাস স্ট্যান্ড গৌরীপুর পুলিশ ফাঁড়ির এ এসআই আনোয়ার হোসেন রাতের ডিউটি করে সকালে ফাড়ি সংলগ্ন ব্যবসায়ী মাহমুদের ভাড়া বাসায় এসে ঘুমিয়ে পড়ে। এসময় দুর্বত্তরা বাসায় ঢুকে চাইনিজ কুড়াল দিয়ে এলাপাথারি কুপাতে থাকে। এসময় তার চিৎকারে স্ত্রীসহ অন্যরা এগিয়ে এলে দুর্বৃত্তরা দৌড়ে পালিয়ে যায়। পুরে গুরুতর অবস্থায় আহত আনোয়ার হোসেনকে প্রথমে শেরপুর জেলা হাসপতালে ও পরে সেখানে তার অবস্থা অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।
এ ঘটনার পরপরই পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত কাজ শুরু করেছেন। পিবিআইও জামালপুর থেকে এসে তারা ঘটানস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছে।
জানাযায়, এএসআই আনোয়ার হোসেন এ ফাড়িতে যোগদিয়েই মাদক জোয়া বিরোধী ব্যাপক অভিযান শুরু করে। ফলে মাদক ব্যবসা কমে এসছে। এতে এলাকার মানুষ খুশি। তাই এঘটনায় এলাকাবাসীও দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেছেন।
শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান বলেন, অপরাধী যেই হোক তার শাস্তি চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে আহত

২৮ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ