Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

ধামরাইয়ে স্কুলের ক্লাসরুম থেকে গাজাসহ ছাত্র আটক

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ৩:৩৮ পিএম

ঢাকার ধামরাইয়ের যাদবপুর ভুবন মোহন উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার ক্লাস রুম থেকে জ্যামিতি বক্সে রাখা গাজাসহ রবিউল ইসলাম রুবেল নামের এক ছাত্র আটক করা হয়েছে।
পরে ওই স্কুল ছাত্রকে ধামরাই উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল কালামের নিকট নিয়ে আসলে দালত ওই ছাত্রের অভিবাবকের সামনে নগদ ৩০হাজার টাকা জরিমানা অনাদায়ে ১বছরের কারাদণ্ড প্রদান করেন।
অাটক হওয়া ওই ছাত্র রবিউল ইসলাম রুবেল যাদবপুর ইউনিয়নের যাদবপুর পশ্চিম পাড়া এলাকার ওফাজুদ্দিনের ছেলে। ওফাজুদ্দিন পেশায় একজন রাজমিস্ত্রী।

জানা গেছে, আজ সোমবার (৪আগষ্ট) সকালে ভোকেশনাল শাথায় ক্লাশ শিক্ষক নাইমুর রহমান সকল শিক্ষার্থীদের ব্যাগ ও পকেটে মোবাইল আছে কিনা তা তল্লাশি করার সময় ৯ম শ্রেণির ছাত্র মোঃ রবিউল ইসলাম রুবেল(১৫) এর ব্যাগ থেকে জ্যামিতি বক্সের ভিতরে ১১পুরিয়া গাজা দেখতে পান। পরে ওই ছাত্রকে নিয়ে প্রধান শিক্ষক আলী হায়দারের কাছে যান । পরে প্রধান শিক্ষক ঘটনার সত্যতার প্রমান পেলে পুলিশে খবর দেন। ধামরাই থানা পুলিশের এস.আই. রফিকুল ইসলাম লিটন সঙ্গীয় ফোর্স নিয়ে ১১পুরিয়া গাজাসহ ওই স্কুলের ভোকেশনাল শাখার ৯ম শ্রেণীর ছাত্র রবিউল ইসলাম রুবেলকে আটক করে নিয়ে আসেন। পরে উপজেলা নির্বাহী অফিসার এ রায় প্রদান করেন।

রবিউল ইসলাম রুবেল বলেন, আমি কালিয়াকৈর থানার বাঙ্গুরি এলাকার এক মহিলার কাছ থেকে গাঁজা সেবন ও বিক্রি করার জন্য ক্রয় করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধামরাইয়ে স্কুলের ক্লাসরুম থেকে গাজাসহ ছাত্র আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ