Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

অনুশীলনে চোট পেয়েছেন মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ৬:০৫ পিএম

কোপা আমেরিকা পরবর্তি ছুটি কাটিয়ে আজই বার্সেলোনার অনুশীলনে যোগ দিয়েছিলেন লিওনেল মেসি। কিন্তু তা বেশিক্ষণ স্থায়ী হয়নি। গোড়ালির ইনজুরি নিয়ে মাঠ থেকে উঠে যান তিনি।

ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন আর্জেন্টাইন তারকা। তার মানে দলের সঙ্গে যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন না দলীয় অধিনায়ক। স্থানীয় সময় আজ বিকেলেই ছোট্ট এক সফরে যুক্তরাষ্ট্রের উদ্দেশে উড়াল দেয়ার কথা স্প্যানিশ চ্যাম্পিয়নদের।

বার্সেলোনা তাদের ওয়েবসাইটে এক বিবৃতিতে জানিয়েছে, ‘গ্রীষ্মকালীন ছুটি শেষে সোমবার অনুশীলন সেশনে যোগ দেন মেসি। সেশন থেকে তিনি উঠে যান ডান পায়ে অস্বস্তি বোধ করায়। ডাক্তারি পরীক্ষায় গ্রেড ওয়ান পর্যায়ে থাকা গোড়ালির চোট ধরা পড়েছে। মেসি বার্সেলোনাতেই থাকবে এবং এখন সে ক্লাবের সঙ্গে যুক্তরাষ্ট্র সফর করবে না। ইনজুরি থেকে কাটিয়ে উঠার উপর তার ফেরা নির্ভর করছে।’ রোববার রাতে ন্যু ক্যাম্পে জুয়ান গাম্পের ট্রফিতে মেসিকে ছাড়াই আর্সেনালকে ২-১ গোলে হারিয়ে শিরোপা জেতে বার্সেলোনা। ম্যাচের আগে ২০১৯/২০ মৌসুমের স্কোয়াডের সঙ্গে সমর্থকদের পরিচয় করিয়ে দেন কোচ আর্নেস্তো ভালভার্দে ও অধিনায়ক লিওনেল মেসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেসি

১৬ সেপ্টেম্বর, ২০২০
১৮ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন