Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

মেহজাবিনকে নিয়ে পালিয়ে গিয়েও ফিরে এলেন নিশো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ৬:০৯ পিএম

‘একান্নবর্তী পরিবারের খুব চটপটে মেয়ে জুঁই। একই পাড়ার অন্য পরিবারের সহজ-সরল ছেলে সাফায়েতের সঙ্গে প্রেম তার। তবে সাফায়েতের মা জুঁইয়ের পরিবারকে একেবারেই পছন্দ করে না। জুঁইকে ছেলের বউ বানানো চিন্তাও করতে পারেন না তিনি। এদিকে একই অবস্থা জুঁয়ের পরিবারেও। সাফায়েতের মতো ছেলেকে জুঁই বিয়ে করবে এটা স্বপ্নেও ভাবতে পারে না তার বাবা-চাচারা। এ অবস্থায় হঠাৎ জুঁই এবং সাফায়েত পালিয়ে বিয়ে কারার সিদ্ধান্ত নেয়। এবং পালিয়ে যায়।কিন্তু তারা বিয়ে না করেই বাড়িতে ফিরে আসে। তবে ফিরে এসে দেখেন পরিস্থিতি ভিন্ন। জুঁইয়ের অভাবে তাদের পুরো পরিবার অসুস্থ হয়ে পড়েছে। আর সাফায়েতের মা সবার সেবা করছেন।’ –এমনই একটি গল্পে নির্মিত হয়েছে ‘জুঁই একটু তোকে ছুঁই’ নামের একটি নাটক।
এস এস এন্টারটেইনমেন্টের ব্যানারে ইতোমধ্যেই নাটকটির কাজ সম্পন্ন হয়েছে। রাজীব আহমেদ রচনায় নাটকটি পরিচালনা করেছেন রুবেল হোসেন। এতে জুঁই চরিত্রে অভিনয় করেছেন মহেল অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। অন্যদিকে সাফায়েতের হয়ে নাটকিতে ধরা দিয়েছেন অভিনেতা আফরান নিশোকে।
ঈদুল আজহায় বেসরকারি টেলিভিশন বাংলাভিশনে নাটকটি প্রচারিত হবে বলে জানিয়েছেন এর নির্মাতা। পাশাপাশি এস এস এন্টারটেইনমেন্ট ইউটিউবে চ্যানেল অবমুক্ত করা হবে বলেও জানান তিনি। মেহজাবিন ও নিশো ছাড়া এতে আরও অভিনয় করেছেন মনিরা মিছু, মাহামুদুন নবীসহ অনেককে।
‘জুঁই একটু তোকে ছুঁই’ নিয়ে এর নির্মাতা ইনকিলাবকে বলেন, ‘আমি নির্মাণ করেছি বলে বলছি না। অসাধারণ একটি গল্পে নাটকটি নির্মিত হয়েছে। ঈদ মানেই বিশেষ একটি দিন। এই বিশেষ দিনে বিশেষ কিছু বানানোরই চেষ্টা ছিলো। আশা করছি নাটকটি দেখে দর্শকদের অনেক ভালো লাগকে। নাটকটি দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানায়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন