Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় দুদকের গণশুনানি

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্নীতি দমন কমিশন (দুদক)-এর আয়োজনে এবং উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগীতায় গতকাল সোমবার সকালে গণশুনানি অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১০ টায় শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত গণশুনানি চলে।

পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, প্রধান অতিথি দুর্নীতি দমন কমিশনের (তদন্ত-০১) মহাপরিচালক মো. মোস্তাফিজুর রহমান, দুর্নীতি দমন কমিশন পরিচালক (বরিশাল অঞ্চল) জুলফিকার আলী, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জি এম সরফরাজ প্রমুখ। এ সময় গণশুনানি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহাম্মেদ, ইউপি চেয়ারম্যান বৃন্দ, মুক্তিযোদ্ধা, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের প্রধানগণ ও শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, ও সুশিল সমাজের প্রতিনিধিসহ উপজেলা পরিষদের সকল বিভাগের কর্মকর্তা।

উল্লেখ্য, গণশুনানিতে উপজেলা সেটেলমেন্ট অফিস, ভূমি অফিস, প্রাথমিক শিক্ষা অফিস, সাব রেজিষ্ট্রি অফিস ও পল্লী বিদ্যুৎ অফিসের বিরুদ্ধে একাধিক অভিযোগের শুনানি অনুষ্ঠিত হয়।


হজ ও কোরবানি বিষয়ে আলোচনা সভা
পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালী ইউনিয়ন কেন্দ্রীয় মসজিদে গত রোববার মাগরিব নামাজ বাদ হজ ও কোরবানির ফাযায়েল ও মাসায়েল শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনায় অংশ গ্রহণ করেন মঠবাড়িয়া দক্ষিণ বন্দর জামে মসজিদের খতিব ও মুফাসসিরে কুরআন মাওলানা মো. শাহ জালাল ও মাওলানা মাহমুদুন্নবী প্রমুখ। সভাপতিত্ব করেন মসজিদের ইমাম মাওলানা মাহমুদুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ