Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ২১ জানুয়ারী ২০২০, ০৭ মাঘ ১৪২৬, ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

জৌনপুরী পীরের নামে মিথ্যা মামলা প্রতিবাদে সারা দেশে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম


জৈনপুরী পীর ড.সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসীর নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে গতকাল কুমিল্লা জেলা শহর, মুরাদনগর, চান্দিনা, দাউদকান্দি, চৌদ্দগ্রাম, নাঙ্গলকোট, বড়–রা, সিলেট, সুনামগঞ্জ, নাসিরনগর, বরিশাল শহর ও ভোলাসহ সারা দেশে জেলা-উপজেলায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এতে তাহরিকে খাতমে নুবুয়্যাত বাংলাদেশের কুমিল্লা জেলা সভাপতি মাওলানা গোলাম জিলানিসহ বক্তাগণ বলেন, নারায়ণগঞ্জের চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ইমরুল কায়েস, রোমেল, বাপ্পী, সাব্বির ও খাজা মামুনরা আব্বাসী মঞ্জিল জৈনপুরী দরবার শরীফ, মসজিদ, মাদরাসা এবং পীর সাহেবের পরিবারের বিরুদ্ধে দীর্ঘদিন যাবত ষড়যন্ত্র করে আসছে।

কুখ্যাত কাফের কাদিয়ানিদের ইন্ধনে ইমরুল কায়েসরা দেশের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করার জন্য ড.সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা করেন। একজন সম্মানিত আলেমের বিরুদ্ধে মিথ্যা মামলার দায়েরের মাধ্যমে নারায়ণগঞ্জসহ সারা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা চালাচ্ছে। এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। প্রশাসনের মাধ্যমে নিরপেক্ষ তদন্ত করে সুনির্দিষ্ট দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ এবং ড.সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা দ্রæত প্রত্যাহারের দাবি জানাচ্ছি। প্রেস বিজ্ঞপ্তি

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন