Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

রাজধানীতে এসি বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীর কাঁঠালবাগান এলাকার একটি বাসায় এয়ার কন্ডিশনার (এসি) বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ হয়েছেন। গতকাল সোমবার ভোরে এ ঘটনা ঘটে। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন- জাদুশিল্পী মনিরুজ্জামান লিটন (৩৮), তার স্ত্রী টুম্পা আক্তার (৩০), মেয়ে লাইবা (৭) ও লিবান (৮ মাস)।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আবদুল খান বলেন, কলাবাগান থেকে শিশুসহ ৪ জন ঢামেক বার্ন ইউনিটে ভর্তি হয়েছেন। তাদের মধ্য লিটনের শরীরের ৫০ শতাংশ, টুম্পার ২৫ শতাংশ, লাইবার ১৭ শতাংশ ও লিবানের ৭ শতাংশ দগ্ধ হয়েছে।
দগ্ধদের হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী মো. মাসুম সাংবাদিকদের বলেন, লিটন একজন জাদুশিল্পী। কলাবাগানের কাঁঠালবাগান বক্স কালভার্ট রোডের চারতলা বাসার দ্বিতীয় তলায় থাকেন তারা। ভোর ৫টার দিকে একটা শব্দ হওয়ার পর তাদের কক্ষ থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। পরে ভেতরে গিয়ে ৪ জনকে দগ্ধ অবস্থায় পাওয়া যায়। এর পর তাদের ঢামেক বার্ন ইউনিটে নিয়ে আসি।
মোহাম্মাদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রায়হানুল আশরাফ বলেন, ঘটনাস্থলে গিয়ে কোনো আগুন বা আহতদের পাওয়া যায়নি। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে ধারণা করা হচ্ছে, এসি বিস্ফোরণের আগুনে তারা দগ্ধ হয়েছেন। বাংলাদেশ জনসংযোগ সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশ জনসংযোগ সমিতির ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী গত শুক্রবার ইকোনমিক রিপোর্টাস ফোরাম মিলনায়তনে উদযাপন করা হয়েছে।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান, ইকোনমিক রিপোর্টার্স ফোরামের সভাপতি সাইফ ইসলাম দিলাল ও সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, বাংলাদেশ জনসংযোগ সমিতির সভাপতি মোস্তফা-ই-জামিল এবং মহাসচিব মনিরুজ্জামান টিপুসহ সমিতির নবী -প্রবীণ শতাধিক সদস্য। Ñপ্রেস বিজ্ঞপ্তি

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দগ্ধ


আরও
আরও পড়ুন