Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় শোক দিবসে জনতা ব্যাংকের মাসব্যাপী কর্মসূচি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য ব্যাংকের সিইও এন্ড এমডি মো. আব্দুছ ছালাম আজাদের সভাপতিত্বে ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় ১লা আগস্ট থেকে মাসব্যাপী জনতা ব্যাংকের সকল নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের কালো ব্যাজ ধারন, বিভাগীয় কার্যালয়, এরিয়া অফিসসহ সকল শাখায় শোক দিবসের বানী সম্বলিত ব্যানার প্রদর্শন, জনতা ভবন চত্বরে বঙ্গবন্ধুর কর্মময় জীবনী সম্পর্কে আলোচনা সভার আয়োজন, ব্যাংকের কেন্দ্রীয় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন, স্বেচ্ছায় রক্তদান ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ছবি এবং পোস্টার প্রদর্শনীর আয়োজন, ১৫ আগস্ট প্রধান কার্যালয়, বিভাগীয় অফিস, এরিয়া অফিস, বিদেশে অবস্থিত শাখা ও এক্সচেঞ্জ হাউজসহ সকল শাখায় জাতীয় পতাকা উত্তোলন ও যথানিয়মে অর্ধনমিতকরন এবং ১৫ আগস্ট সকালে ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান, পরিচালকবৃন্দ এবং সিইও এন্ড এমডির নেতেৃত্বে সকল নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের উপস্থিতিতে ধানমন্ডিস্থ জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পনের কর্মসূচী নেয়া হয়েছে। এ কর্মসূচী সমূহ সমন্বয় ও সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য ব্যাংকটির সিইও এন্ড এমডির নেতেৃত্বে ১৮ সদস্যের একটি কমিটিও গঠন করা হয়েছে। Ñপ্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন