Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালী জজ কোর্টের নাজির গ্রেফতার

দুদকের অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম


নোয়াখালী ব্যুরো : নিজের দাপ্তরিক পরিচয় গোপন করে অর্থ আত্মসাত ও অর্থ পাচারসহ বিভিন্ন অভিযোগে নোয়াখালী জেলা জজ কোর্টের নাজির মো. আলমগীরকে গ্রেফতার করেছে দুদক। সোমবার জেলা জজ কোর্ট থেকে তাকে আটক করা হয়। গ্রেফতার মো আলমগীর হোসেন ফেনীর দাগনভ‚ঞা উপজেলার দক্ষিণ লালপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে।

জানা গেছে, নোয়াখালী জেলা জজ কোর্টের নাজির আলমগীর নিজের দাপ্তরিক পরিচয় গোপন করে নিজেকে রড, সিমেন্ট ব্যবসায়ী পরিচয় দিয়ে প্রায় ৭কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও প্রায় ২৭কোটি টাকা ব্যাংক লেনদেন করে। এসব কাজে সহযোগিতা করেন তার স্ত্রী নোয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার নাজমুন নাহার।

দুদক নোয়াখালী কার্যালয়ের সহকারি পরিচালক সুবেল আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতার আলমগীরের বিরুদ্ধে অর্থ পাচারের ঘটনায় একটি মামলা রয়েছে, ওই মামলায় তার স্ত্রী, বোন আফরোজা আক্তার ও তার বন্ধু বিজন ভৌমিককেও আসামি করা হয়েছে। দাপ্তরিক পরিচয় গোপন করে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে তার বিরুদ্ধে আরো একটি মামলা করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ