Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ৮ ও ৯ নভেম্বর

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ১:৫০ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষা আগামী ৮ ও ৯ নভেম্বর অনুষ্ঠিত হবে।
জানা যায়, ভিসি প্রফেসর ড. এমরান কবির চৌধুরীথর উপস্থিতিতে গত সোমবার শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি মহোদয়ের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদের ¯ট্যান্ডিং কমিটির ২৬১-তম সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।বিষয়টি জনসংযোগ কর্মকর্তা (ভারপ্রাপ্ত)মোহাম্মদ এমদাদুল হক এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিতক করেন
বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও ভর্তি পরীক্ষা কেন্দ্রীয় কমিটির সদস্যসচিব ড. মো. আবু তাহের জানান, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক পরিষদের সভায় ভর্তি পরীক্ষার তারিখ ৮ ও ৯ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। বিভাগ ও আসন সংখ্যা অপরিবর্তিত থাকবে। এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ৬টি অনুষদের অধীনে ৩টি ইউনিটে। মোট ১৯টি বিভাগে এক হাজার ৪০ জন শিক্ষার্থী ভর্তি হতে পারবে। নীতিমালায় উল্লেখযোগ্য পরিবর্তন আসছে না বলে জানান তিনি।
ভর্তি পরীক্ষার ইউনিটভিত্তিক সময়সূচি, আসন বিন্যাস ও সংশ্লিষ্ট তথ্য যথাসময়ে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট www.cou.ac.bd ও হেল্পলাইন ০১৫৫৭-৩৩০৩৮১/০১৫৫৭-৩৩০৩৮২ তে জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভর্তি পরীক্ষা

১৮ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন