Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

নেছারাবাদে মাদক ব্যবসায়ী ফুয়াদ গ্রেফতার

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ৩:২৪ পিএম

নেছারাবাদে ৫৪ পিস ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী ফুয়াদ(৩৮) -কে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার দুপুরে নেছারাবাদ থানার অফিসার ইন চার্জ (ওসি) কে,এম তারিকুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার নীরবের পুল এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৫৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
মাদক ব্যবসায়ী ফুয়াদ জগন্নাথকাঠি গ্রামের আলী আকবরের ছেলে।এ ব্যাপারে তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

নেছারাবাদ থানার ওসি জানান, ফুয়াদ উপজেলার একজন চিহ্নত মাদক কারবারি। এতদিন তাকে হাতেনাতে ধরার জন্য চেষ্টা অব্যহত ছিল। মঙ্গলবার গোপন সংবাদে ইয়াবা বিক্রিকালে নীরবের পুল এলাকা থেকে তাকে ওই ইয়াবাসহ গ্রেফতার করা হয়।
জানাগেছে, ফুয়াদ দীর্ঘ বছর থেকে ভিবিন্ন রাজনৈতিক ক্যাডারদের আশ্রয়স্থলে থেকে রমরমা ইয়াবা বানিজ্য করে আসছিল। তার কাছ থেকে খুচরা ব্যবসায়িরা ইয়াবা কিনে উপজেলার ভিবিন্ন জায়গায় ছড়িয়ে দিত।
এলাকাসূত্রে জানাযায়, ফুয়াদ এর আগেও কয়েকবার ইয়াবা নিয়ে গ্রেফতার হয়েছিল। তাকে ধরতে গিয়ে ফুয়াদের পরিবার কর্তৃক পুলিশ আক্রমনের শিকার হয়ছিলেন। তবে ফুয়াদ ইয়াবা নিয়ে একাধিকবার গ্রেফতার হলেও জেল থেকে বেরিয়ে অনেকটা নির্ভয়ে এলাকায় মাদকের অভয়ারন্য গড়ে তুলেছিল। তার গ্রেফতারে এলাকায় সস্তি নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক

২৫ আগস্ট, ২০১৯
২৫ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন