Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

আড়াইহাজারের পাঁচরুখীতে এনআরবিসি ব্যাংকের বুথ ব্যাংকিং সেবা চালু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ৫:১০ পিএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে নারায়নগঞ্জের আড়াইহাজারের পাঁচরুখীতে শুরু করেছে বিশেষ ব্যাংকিং বুথ। সোমবার (৫ আগস্ট) প্রধান অতিথি হিসেবে ব্যাংকিং বুথটির উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান এবং স্পন্সর-শেয়ারহোল্ডার ড. রফিকুল ইসলাম খান।

অনুষ্ঠানে আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অদুদ মাহমুদ, ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা, সাপোর্ট সার্ভিসেস এন্ড ব্রাঞ্চেস ডিভিশনের প্রধান মোহাম্মদ মোস্তাহাক, ব্যাংকের ভুলতা শাখার ব্যবস্থাপক মো. দেলোয়ার হোসেন, মাধবদী শাখার ব্যবস্থাপক মোহাম্মদ লালন সারওয়ার, আড়াইহাজার শাখা ব্যবস্থাপক কচি শিকদার, পাঁচরুখী ব্যাংকিং বুথের ইনচার্জ মো. সালাউদ্দিন পাটওয়ারীসহ গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ