Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে একই স্থানে আবারো লাইনচূত ট্রেন, চলাচল সাময়ীক বিঘ্নিত

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ৬:০৯ পিএম

গফরগাঁওয়ে দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী ৫৬নম্বর ডাউন ভাওয়াল একপ্রেস ট্রেনটি লাইনচূত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে ঢাকা-ময়মনসিংহ রেলপথের গফরগাঁও রেলওয়ে ষ্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। পরে দীর্ঘ সময় পর ঢাকা থেকে রিলিফ ট্রেন এনে দুর্ঘটনা কবলিত ট্রেনটি উদ্ধার করা হয়। এতে সাময়িক ভাবে ট্রেন চলাচল কিছুটা বিঘিœত হয়েছে।
ষ্টেশন সূত্রে জানা যায়, ম্ঙ্গলবার সকাল ৮টা ১০মিনিটে দেওয়ানঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী ৫৬নম্বর ভাওয়াল এক্সপ্রেস লোকাল ট্রেনটি ষ্টেশনের উত্তর পাশের আউটার সিগনালের ভিতর শিবগঞ্জ রেলক্রসিং পার হয়ে এক নম্বর লাইনে ষ্টেশনে প্রবেশের সময় মাঝখানের মালবাহী কামরাটি লাইনচূত হয়। কিন্তু লাইনচূতির স্থান থেকে ষ্টেশন সংলগ্ন তিন নম্বর লাইনের পয়েন্ট পর্যন্ত প্রায় ১০০গজ এনে চালক ট্রেনটি থামান। ষ্টেশন এলাকায় ট্রেনের গতি কম থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা বলাকা ট্রেনটি ষ্টেশনের দক্ষিণ দিকের আউটার সিগনালে আটকা পরে। দুর্ঘটনায় এক নম্বর লাইনটি বন্ধ থাকায় ষ্টেশন কর্তৃপক্ষ এ পথে চলাচলকারী সকল ট্রেন দুই নম্বর লাইন দিয়ে পার করেন।
গফরগাঁও ষ্টেশনের ষ্টেশন মাস্টার বলেন, ঘটনাটি ঘটেছে এক নম্বর লাইনে। আমরা অন্য ট্রেনগুলো পার করেছি দুই নম্বর লাইনে। লাইনচূতির ঘটনায় ট্রেন চলাচলে কোন বিঘœ ঘটেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন লাইনচ্যুত

২৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ